বগুড়ায় মন্দিরে ঢুকে প্রতিমা ভাংচুর, মাদরাসা শিক্ষক গ্রেপ্তার

বগুড়ায় মন্দিরে ঢুকে প্রতিমা ভাংচুর, মাদরাসা শিক্ষক গ্রেপ্তার
ছবি: দেশ টিভি

সঞ্জু রায়, বগুড়া,   ০৯ এপ্রিল ২০২৪, ২২:১২


বগুড়ায় সোমবার রাতে নন্দীগ্রাম উপজেলার হাটকড়ই মহাশ্মশান কালী মন্দিরের প্রতিমা ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত এক মাদরাসা শিক্ষককে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।


গ্রেপ্তার ব্যক্তি হলেন ওই এলাকার খুরশেদ আলমের ছেলে এবং সিরাজগঞ্জের বেলকুচি থানার রামধনি বাড়ী কাওমি মাদরাসার শিক্ষক ফয়সাল করিম রেজা।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে মন্দিরে ঢুকে প্রতিমা ভাংচুরের কথা তিনি স্বীকার করেছেন বলে মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে মুঠোফোনে নিশ্চিত করেছেন নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আজমগীর হোসাইন৷


ওসি বলেন,


 সোমবার রাত সাড়ে ৯টার দিকে ওই মাদরাসা শিক্ষক হাটকড়ই কালী মন্দিরের গেট ধরে ঝাকাঝাকি করে এবং হিন্দু সম্প্রদায়ের লোকজনকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। পরে রাতে কোনো এক সময় তিনি মন্দিরের প্রতিমা ভাংচুর করেন৷


সকালে মন্দিরের সেবক গেট খুলে দেখতে পান প্রতিমা ভাংচুর করা হয়েছে। পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পৌঁছে এবং সকাল সাড়ে ৯টার দিকে রেজাকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।


তিনি আরও জানান, 


ইতোমধ্যেই জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদসহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এছাড়া গ্রেপ্তার ওই মাদ্রাসা শিক্ষক প্রাথমিক জিজ্ঞাসাবাদে মন্দিরে ঢুকে প্রতিমা ভাংচুরের কথা স্বীকার করেছেন।


এ ঘটনায় হাটকড়ই মহাশ্মশান কালী মন্দিরের সাধারণ সম্পাদক সুমন চন্দ্র বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মঙ্গলবার দুপুরের পরে আদালতের মাধ্যমে গ্রেফতারকৃত মাদ্রাসা শিক্ষককে কারাগারে প্রেরণ করা হয়েছে।


অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হবে বলেও জানান ওসি আজমগীর হোসাইন।


এও


সূত্র: দেশ টিভি


হিংস্র মাদ্রাসা শিক্ষক ফয়সাল করিম রেজা


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ