দৈনিক ইনকিলাব পত্রিকায় শেখ হাসিনার হিন্দু সাজের ছবি, হিন্দুবিদ্বেষী মনোভাব ও উস্কানি

ইনকিলাব পত্রিকায় হাসিনার হিন্দু সাজের ছবি
ইনকিলাব পত্রিকায় শেখ হাসিনার হিন্দু সাজের ছবি



ইনকিলাব পত্রিকায় প্রকাশিত হাসিনার বিতর্কিত ছবি

ইনকিলাব পত্রিকায় প্রকাশিত হাসিনার হিন্দুয়ানী ছবি


দৈনিক ইনকিলাব নামক সাম্প্রদায়িক পত্রিকাটি গত ১০ই আগস্ট ২০২৪ তারিখে একটি সম্পাদকীয় প্রকাশ করেছে। সেই সম্পাদকীয়তে তারা প্রাক্তন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি এঁকেছে তাকে শাঁখাসিঁদুর পরিয়ে। অর্থাৎ স্পষ্টভাবে হিন্দুবিদ্বেষ ও সনাতন ধর্মকে অবমাননা করে সরাসরি এই কাজ করেছে তারা। একজন মুসলিম মহিলার শয়তানি ও সন্ত্রাসের প্রতিবেদন লিখতে গিয়ে তারা কেন তাকে হিন্দু নারীর বেশে উপস্থাপন করবে? হাসিনা মুসলিম, তার দলের ৯৫ ভাগ সন্ত্রাসী মুসলিম, তার দ্বারা চালানো দীর্ঘ অত্যাচার আমলে সবচেয়ে ক্ষতিগ্রস্ত হলো হিন্দুরা, হাজারের বেশী মন্দির ধ্বংস হলো গত ১৫ বছরে হিন্দুদের, অথচ এখন তারা নিজেদের দোষ স্বীকার না করে সেটা সনাতনীদের উপর চাপিয়ে দিয়ে নিজেদের অসততাকে লুকাতে চাইছে। ঠিক পাকিস্তান আমলেও পাকিস্তানী মুসলিম শাসকরা নিজেদের অত্যাচারে অতিষ্ঠ জনসাধারণকে "হিন্দুদের কাজ, এরা সবাই হিন্দু, মুক্তিযোদ্ধারা আসলে হিন্দু" এসব বলে গালাগাল করত হিন্দুধর্মকে।


বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী শ্রদ্ধেয় নেতা তাজউদ্দীন আহমেদের মেয়ের বই 'নেতা ও পিতা'তে জানা যায়  পাকিস্তানিরা গুজব ছড়িয়েছিল তাজউদ্দীন এর আসল নাম নাকি তেজোরাম, সে নাকি আসলে হিন্দু! অর্থাৎ নিজেরা দুনিয়ার সব অকর্মকুকর্ম করে তা সনাতনীদের উপর চাপিয়ে দিয়ে সনাতন ধর্ম অবমাননা করাই এই জঙ্গীদের চিরকালের বৈশিষ্ট্য। গত ১৫ বছরও একের পর এক সনাতন ধর্ম অবমাননা করত এই জঙ্গীরা কিন্তু ডিজিটাল সিকিউরিটি এক্ট নামক ভয়ংকর আইনের দ্বারা তারা উলটে হিন্দুদেরকেই ধর্ম অবমাননার নামে অত্যাচার করত। এই বিষয়ে দ্রুত পদক্ষেপ না নিলে সনাতনীরা কঠোর ব্যবস্থা নিতে বাধ্য হবে। ইনকিলাব এর সম্পাদকের দ্রুত ক্ষমাপ্রার্থনা সহ শাস্তি নাহলে কঠোর ভবিষ্যৎ অপেক্ষা করছে সনাতন বিরোধী জঙ্গীদের জন্য।


নিউজ লিংকঃ 

দৈনিক ইনকিলাব

https://dailyinqilab.com/editorial/article/676813


+++++

আপডেট: তীব্র প্রতিবাদের মুখে ইনকিলাব পত্রিকা হাসিনার ছবি পরিবর্তন করেছে।


+++++


হাসিনা কওমী মাতা হয়েছিলেন। দেশ জুড়ে পাঁচ শতাধিক মডেল মসজিদ তৈরি করেছেন। নিয়মিত নামাজ পড়তেন, ওমরাহ হজ্ব করতেন। ইনকিলাব পত্রিকার কাছে তার নানা সাজের ছবির অভাব থাকার কথা নয়। তবে, ভবিষ্যতে শয়তান, খুনী হাসিনার ছবি ছাপতে গিয়ে যাতে কল্পিত হিন্দু নারীর বেশে ছবি আঁকতে না হয়, সে জন্য তার সত্যিকারের কয়েকটি দ্বীনদার ছবি প্রকাশ করা হল। দেখে নিন, খুনীদের সাজগোজ কেমন হয়?


খুনি হাসিনা

খুনি হাসিনা

খুনি হাসিনা

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ