পাকিস্তানের শায়ন আলী ইসলাম ত্যাগ করে সনাতন ধর্মে ফিরে এলেন

পাকিস্তানের শায়ন আলী ইসলাম ত্যাগ করে সনাতন ধর্মে ফিরে এলেন


পাকিস্থানের বিখ‍্যাত ও প্রভাবশালী অভিনেতা ও ব্লগার শায়ান আলী আজ (১৫ জুন ২০২৩) ইসলাম ধর্ম ত‍্যাগ করে সনাতন ধর্মে প্রত‍্যাবর্তন করেছেন😌🚩


সনাতন ধর্মে প্রত‍্যাবর্তনের সত‍্যতা বিষয়ে তিনি তার ভেরিফাইড টুইটার একাউন্টে টুইট করেছেন (লিংক)। 


তিনি আরও বলেন যে, যখন পাকিস্থানি গোয়েন্দা বিভাগ তাকে আটক করে নিয়ে গিয়েছিলো এবং দেশ ছাড়তে বাধ‍্য করেছিলো তখন একমাত্র শ্রী কৃষ্ণ তার হাত ধরেছিলো। 


টুইটারে একাউন্টে, শায়ান আলি তার "ঘর ওয়াপসি"র ঘোষণা করেছেন। আর এর কারণ তিনি লিখেছেন যে, 


গত ২ বছর ধরে সনাতন সংস্কৃতি, আমার পূর্বপুরুষদের সংস্কৃতি এবং তাদের জীবনধারা পর্যবেক্ষণ করার পর আজ আমি আনুষ্ঠানিকভাবে আমার "ঘর ওয়াপসি" ঘোষণা করছি।


সনাতনে প্রত‍্যাবর্তনে সাহায‍্যের জন‍্য শায়ান আলি ইন্টারন্যাশনাল সোসাইটি ফর কৃষ্ণ কনসায়নেস (ইসকন) কেও ধন্যবাদ জানিয়েছেন এবং বলেছেন যে, তার প্রতি "কখনও হাল ছাড়বেন না আপনারা ইসকন"।


শায়ান আলী আরও বলেন যে,


পাকিস্তান এজেন্সিদের নির্যাতনের কারণে ২০১৯ সালে আমাকে পাকিস্তান ছাড়তে হয়েছিল, আমি বিষণ্নতায় চলে গিয়েছিলাম এবং জীবনের হাল ছেড়ে দিতে যাচ্ছিলাম, কিন্তু ঠিক সেই পর্যায়ে শ্রীকৃষ্ণ আমার হাত ধরেছিল, এবং এখন সময় এসেছে তার সেই ঋণ ফিরিয়ে দেওয়ার এবং আমার পূর্বপুরুষদের গর্বিত করার।


শায়ান আলী আরও বলেছেন যে তিনি শীঘ্রই নিজেকে তার জন্মভূমি ভারতের "মিট্টি" (মাটি) এর সাথে মিশিয়ে নিবেন যেখানে তার পূর্বপুরুষদের জন্ম হয়েছিল।


শায়ান আলী বলেন যে,


আমি খুব শীঘ্রই আমার মাতৃভূমি পরিদর্শন করব, যেখানে আমার দাদু-ঠাকুমা এবং আমার সমস্ত পূর্বপুরুষের জন্ম হয়েছিল, এবং নিজেকে আমার নিজের "মিট্টি" এবং "মানুষ" এর মধ্যে মিশে যাব কারণ, "ঘর তো ঘর হোতা হ্যায়" এটাই শেষ সত‍্য।


শায়ান আলী আপনাকে আপনার পূর্বের সত‍্য সনাতনে স্বাগত জানাই, সত‍্য সনাতনই যে শেষ সত‍্য এটা আপনি বুঝতে পেরেছেন😌🙏🚩


এভাবেই একে একে আবারও সবাই সত‍্য সনাতনে প্রত‍্যাবর্তন করবে, এভাবেই সনাতনের মহিমা সারাবিশ্বের কোণায় কোণায় ছড়িয়ে যাবে।😌🙏



শায়ন আলির ভেরিফায়েড টুইটার একাউন্টের ঠিকানা: https://twitter.com/ShayaanAlii


শায়ন আলি'র ইউটিউব একাউন্টে তার স্বকণ্ঠে ঘোষণাটি শুনুন


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ