ওয়াসেক বিল্লাহ নোমানীর হিন্দুবিদ্বেষী পোস্টের উত্তর

ওয়াসেক বিল্লাহ নোমানীর হিন্দুবিদ্বেষী পোস্টের উত্তর

 এই ওয়াসেক বিল্লাহ নোমানী একজন চিহ্নিত ইসলামী সন্ত্রাসী। চরম ধরনের হিন্দু বিদ্বেষী এই মোল্লা জেলে ছিল। গত ৫ই আগস্ট ২০২৪ এর পর পটপরিবর্তনের সুযোগে জেল থেকে এই ইসলামী গুন্ডা বের হয়ে আসে। জেল থেকে বের হয়ে এসেই সে হিন্দুদের প্রতি উস্কানীমূলক পোস্ট ফেসবুকে লিখতে শুরু করেছে। এরকম একটি পোস্ট সে সম্প্রতি ফেসবুকে দেয়। সম্প্রতি সাতক্ষীরায় কালী প্রতিমার মাথা থেকে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিজ হাতে পরিয়ে দেয়া সোনার মুকুট চুরি হয়ে যায় । এই ঘটনাকে ইঙ্গিত করে সে হিন্দু ধর্মের প্রতি উস্কানীমূলক মন্তব্য করে। তার মন্তব্যের প্রতিউত্তরে অগ্নিবীর  যে মতামত প্রকাশ করে তা নিম্নরূপ:-


১৬২৬ সালের বন্যায় কা'বা  মসজিদ ধ্বংস হয়ে গিয়েছিল, অটোম্যান সম্রাট মুরাদ তা আবার পুননির্মাণ করেন। 


দ্বিতীয় কাবা নামে খ্যাত মসজিদ আল আকসা ধ্বংস হয়ে গিয়েছিল ১৯৬৯ সালে, ডেনিস মাইকেল রোহান নামক একজনের হাতে।


তাহলে আমরাও কিন্তু বলতে পারি আপনি বিবেককে প্রশ্ন করুন, আমরাও বলতে পারি রক্ষা করতে পারলনা কেন, এটা তো কমনসেন্স। এরপর সেই লেখাটিকে Wasek Billah Numany এর লেখার সাথে মিলান, কী বুঝলেন? বুঝলেন যে এরকম কুযুক্তি দিলে যে কোন রিলিজিয়ন সম্পর্কেই এধরনের কুমন্তব্য করা যায়। কিন্তু আমরা সনাতনীরা তা সমর্থন করিনা। আমরা সব রিলিজিয়নকে সম্মান করি। দিনরাত অন্য রিলিজিয়নকে নিয়ে এরকম কুরুচিপূর্ণ কটুক্তি করেন, আজকে বিজয়া দশমীতে পত্রিকাগুলোর অনলাইন পেজে বিজয়া দশমীর খবরের লিংকে শত শত কুরুচিপূর্ণ মন্তব্য আমাদের দেবী সম্পর্কে, সনাতন ধর্ম সম্পর্কে, অথচ দেশে কখনও ধর্ম অবমাননার দায়ে আপনাদের ১ টি লোকেরও আজ পর্যন্ত বিচার হয়নি। কিন্তু আপনাদের এসব মন্তব্য দিনরাত দেখতে দেখতে কোন সনাতনী আর সহ্য করতে না পেরে পাল্টা কিছু একটা বলে ফেললেই ধর্ম অবমাননার কারণে তার জীবনটা আপনারা ধ্বংস করে ফেলবেন। এটাই কি আপনাদের শিক্ষা?


আমরা যেন নিজেদের ভালো মানুষ হিসেবে গড়ে তুলি, ইস'লাম বা সনাতন কোন কিছু সম্পর্কেই এরকম মন্তব্য না করি, সবাই সবাইকে সম্মান করি।



# লিংক

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ