চাঁদপুরে রমজানে প্রকাশ্যে জল খাওয়ায় হিন্দু নারীকে নির্যাতন ও হত্যার চেষ্টা

পায়ে রড দিয়ে আগাতের দাগ
পায়ে রড দিয়ে আগাতের দাগ

রমজানে প্রকাশ্যে পান খাওয়ায় বেধড়ক মার খেলেন হিন্দু নারী। গত ১৯ মার্চ মঙ্গলবার দুপুরে চাঁদপুরের হাজীগঞ্জের ৭নং বড়কুল ইউনিয়নের নাটেহরা গ্রামে বাঁশের লাঠি দিয়ে প্রতিভা রানীকে এমন বর্বরভাবে পিটিয়েছে নুরুল আমিন।

পায়ে রড দিয়ে আগাতের দাগ
পায়ে রড দিয়ে আগাতের দাগ

স্থানীয়রা জানায়, নুরুল আমিন নাটেহরা গ্রামের মোহাম্মদ কলিমুদ্দিন গাজীর ছেলে। রমজান মাসে কেন হিন্দুনারী প্রতিমা রানী পান খাচ্ছে?—এই প্রশ্ন তুলে মারধর শুরু করে এবং বাঁশের লাঠি দিয়ে বেদম মারধর করে এবং সবশেষ হত্যার উদ্দেশ্যে বর্বরভাবে গলায় পাড়া দিয়ে ধরে রাখে।


প্রতিভা রানীর উপর হামলাকারী নুরুল আমিন
প্রতিভা রানীর উপর হামলাকারী নুরুল আমিন


স্থানীয়রা আরও জানায়, বাগানে পাতা কুড়াতে কুড়াতে পান খাচ্ছিলো প্রতিভা রানী। আর তা দেখে তেলে-জলে জ্বলে উঠে নুরুল আমিন। অশ্রাব্য ভাষায় হিন্দুধর্মকে গালাগাল দিয়ে প্রতিভা রানীকে বেদম প্রহার করে নুরুল আমিন। পরে প্রতিভা রানীর ডাক চিৎকারে আশে পাশের লোকজন এসে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রতিমার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে চাঁদপুর সদর হাসপাতালে রেফার করে চিকিৎসকগণ। বর্তমানে প্রতিভা রানী চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে। আমরা এই পাশবিক নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই!


তথ্যসূত্র : অচিন্ত্যকুমার বৈদ্য


Abdullah Al Tarek এর ফেসবুক পোস্ট থেকে


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ