লালমনিরহাটে সনাতন ধর্মাবলম্বীদের মধ্যে জামায়াতে ইসলামীর নিজেদের মতাদর্শ প্রচার ও ইসলাম ধর্মে ধর্মান্তরকরণ প্রক্রিয়া শুরু

একাধিক হিন্দু পুরুষের হাতে বই দেয়ার ফটো
একাধিক হিন্দু পুরুষের হাতে বই দেয়ার ফটো


গত ০৭/০৯/২০২৪ রোজ শনিবার বিকাল ৪ ঘটিকায় লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের কালমাটি ২ নম্বর ওয়ার্ডে জামায়াতে ইসলামী বাংলাদেশ দরিদ্র অশিক্ষিত সহজ সরল হিন্দু জনগোষ্ঠীর মধ্যে উদ্দেশ্যমূলকভাবে তাদের সংগঠন ও ইসলাম ধর্মের প্রচারণার কাজ করে। এই সময় ২৭ জন গ্রামের খেটে খাওয়া সরল সনাতন ধর্মাবলম্বী মানুষকে জড়ো করে তাদের সামনে সনাতন ধর্মের ভুল ব্যাখ্যা দেয়। এর সাথে দেশত্যাগ ও হত্যার হুমকি দিয়ে  জামায়াতে ইসলামীতে যোগদান করায় এবং ধর্মান্তকরণ করনের জন্য বিভিন্ন বই প্রদান করে এবং বিভিন্ন ফর্মে স্বাক্ষর নেয়। বিতরণকৃত একটি বইয়ের নাম 'অমুসলিম নাগরিক ও জামায়াতে ইসলামী'।


একজন হিন্দু নারীর হাতে বই দেয়া হচ্ছে
একজন হিন্দু নারীর হাতে বই দেয়া হচ্ছে


উস্কানীমূলক ও আপত্তিকর বক্তব্য সম্বলিত এই ঘটনার সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী লালমনিরহাট জেলা শাখার সহকারী সেক্রেটারি হাফেজ মোঃ শাহ আলম। তার নির্দেশনায় হিন্দু জনগণকে জামায়াতের গঠনতন্ত্রের ১২ নম্বর ধারা তাদের পাঠ করে শোনানো হয়। এরপর গঠনতন্ত্রের পরিশিষ্ট ১১ নম্বরে অমুসলিমের শপথনামা অনুযায়ী তাদের শপথ করানো হয়। সবশেষে একটি উপস্থিতপত্রে তাদের স্বাক্ষর প্রদান করতে বাধ্য করা হয়।


একজন হিন্দু নারীর স্বাক্ষর নেয়ার ছবি
একজন হিন্দু নারীর স্বাক্ষর নেয়ার ছবি


সুত্র লিংক

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ